ঢাকা, বুধবার, ১৫ মে, ২০২৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বড় ভাই জাহাঙ্গীরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছোট ভাই ইলিয়াসের বিরুদ্ধে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান।

এর আগে বুধবার (৩১ মার্চ) বিকালে উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের ফুলাহার মজিদপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মামলার পর রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

মামলার বরাত দিয়ে ওসি জানান, দীর্ঘদিন থেকে পারিবারিক ভাবে দুই ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ আসতেছিল। গত বুধবার বিকালে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় ছোট ভাই ইলিয়াস তার বড় ভাই জাহাঙ্গীরকে মারপিট করে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে রংপুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্ত করে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

ওসি আরও জানান, এ ঘটনায় নিহতের শ্যালক বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় ৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার পর রাতেই ইলিয়াস আলেয়া বেগম (২৫), বোন রুমি (৩০) ও মা সুফিয়া বেগমকে (৫০) গ্রেপ্তার করা হয়।

ads

Our Facebook Page